বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১২

0 (১০০% গ্যারান্টি ও Pure Trusted)কোন ইনভেস্ট লাগবেনা!ফ্রি PTC click করে আয় করুন!!

আসসালামু আলাইকুম। আশা করি খোদা তায়ালার মেহেরবাণীতে সবাই ভাল আছেন। আজ টিউনার পেজে আমার ১ম পোষ্ট। অবশ্য টিউনার পেজের সাথে পরিচয় আমার বহু দিনের। ইতিপূর্বে এখানে নামি দামী বিভিন্ন লেখকের ব্লগের লেখা পড়েছি ও ভিজিটর হিসাবে কমেন্ট করে আসছি। যাইহোক যেহেতু ইতিপূর্বে বিভিন্ন ব্লগ সাইট ও নিজস্ব ব্লগ সাইটে লেখালেখি করেছি। তাই এবার ভাবলাম টিউনার পেজে কিছু লিখি। ১ম পোষ্ট লেখা হিসাবে মনে করেছিলাম ফ্রিল্যান্সিং হিসাবে যেমন-Freelancer.com, Odesk, Elancer নিয়ে কিছু পোষ্ট করব। কিন্তু বিভিন্ন ব্যতিব্যস্ততার কারনে সেটি আর সম্ভব হল না। তাই মনে করলাম একটি ইনভেস্ট সাইট পিটিসি নিয়ে অন্য একটি পোষ্ট করি।
বর্তমানে ইন্টারনেট যুগে বর্তমান শিক্ষিত প্রতিটি মানুষের নিকট ইনকাম পেশাটা বেশ গ্রহন যোগ্য হয়ে উঠেছে। অনেকেই নেটে বসে প্রায় মাসে ৫০০০/- টাকা থেকে শুরু করে প্রায় কয়েক লক্ষ টাকা পর্যন্ত আয় করে থাকেন। তবে সেটা পিটিসি সাইট নই। ফ্রিল্যান্সিং সাইট বলা চলে। এখানে কোন ইনভেস্ট করতে হয়না, তবে মেম্বার গ্রহন করতে বা পরীক্ষা দিতে  হলে কিছু অর্থ পে করা লাগে। এই সাইট গুলোর মধ্য জনপ্রিয় সাইট গুলো হল- Freelancer.com, Odesk, Elancer  ইত্যাদি। অবশ্য এই সাইট গুলো অনলাইন জব সাইটও বলা হয়।
আমি নিজেও Freelancer.com সাইটে কাজ করি। বাংলাদেশে আউটসোর্সিং এর দিক থেকে এর অবস্থান ৪র্খ। মূলত যারা ফ্রিল্যান্স সাইটে কাজ করেন তারা পিটিসি সাইটকে একদমই দেখতে পারেন না। আমি নিজেও দেখতে পারিনা ও বিশ্বাস করিনা। তবে অবিশ্বাস্য হলেও সত্যি যে, কিছু পিটিসি সাইট আছে যারা নগদ অর্থ পে করে থাকে। তাছাড়া পিটিসি সাইট নিয়ে বেশ প্রতারনারও ব্যাপার রয়েছে। যেমন- বাংলাদেশে এমন অনেক ভূইফোড় প্রতিষ্ঠান গজিয়েছে যারা গ্রাহকদের সাথে প্রতারনা করছে ও গা ঢকা দিয়েছে। তবে এমন কিছু পিটিসি সাইট আমাদের দেশে এসেছে যারা অনেকেই কাজ করছে ও নিয়মিত পেমেন্ট পাচ্ছে। এর মধ্য আমি বেশ কয়েক মাস পূর্বে একটি সাইটে যোগদান করেছিলাম ও তারা অর্থ পে করে। এবং এখনও টাকা পেয়েই যাচ্ছি। আমার বিশ্বাসই হচ্ছে না এই রকম ভাল একটি  সাইট আছে।  অবশ্য এই সাইট গুলোকে ইনভেস্ট সাইট বলা হয়। এরা অনেকটা বিদেশী সংগঠন।
বর্তমানে আমাদের দেশে অনেক ptc সাইট আছে যারা click  করলেই আপনাদের অর্থ প্রদান করে থাকে। adssourcing, onlineaddclick, Onlineearnnet, Click for BD  সহ বিভিন্ন নামের কম্পানী আছে যারা আমাদের দেশে আয়ের এক নতুম দিক উন্মোচন করেছে।কিন্তু এ সকল কম্পানীর প্রধান সমস্যা হল এ সকল কম্পানীতে যোগদান করতে হলে কমপক্ষে ৭০০০ টাকা দরকার হয়।আমাদের মত একটি উন্নয়নশীল দেশের মানুষের কাছে এই টাকা অনেক ব্যাপার।আনেকের তো এ টাকায় পুরো মাস চালাতে হয়।
আবার অনেকের বাসায় কম্পিউটার আছে কিন্তু টাকার অভাবে কোন কাজ করতে পারছে না।আর  এ রকম বেকার লোখের সংখ্যা একেবারে কম নয়।হয়তো তাদের জন্য আমার ওই পোষ্টটি কাজের হতে পারে।
আমি যে কম্পানির কথা আলোচনা করছি তার নাম  www.onlineearn4u.net। এই সাইটে কাজ শুরু করবার পূর্বে অআমার এই পোষ্টটি খুব ভাল করে পড়ে নিন। ও প্রয়োজনীয় নোট করে নিন। তাহলে বুঝতে সুবিধা হবে।
onlineearn4u.netএর বৈশিষ্ট গুলো নিয়ে আলোচনা করছি।
এটি একটি যুক্তরাজ্য ভিত্তিক একটি ইনভেস্ট সাইট। মূলত ৩ বছর পূর্বে এই সাইট চালু হয়েছে। ১ম দিকে ইউরোপ ও আমেরিকাতে ও এশিয়ার কিছু দেশে  কাজ করে ব্যাপক সুনাম ও প্রশংসা কুড়িয়েছে। সেই হিসাবে এবার এশিয়ার সকল দেশে কাজ শুরু করে দিয়েছে। অবশ্য বাংলাদেশে প্রবেশ করেছে প্রায় ৫ মাস পূর্বে। এর সার্ভার লাইন খুবই ফাষ্ট। যেদিন থেকেই রেজি: করবেন সেদিন থেকেই কাজ করতে পারবেন। এই কাজ ২ টি ভাবে করা যায় তথা- ফ্রি হিসাবে ও অর্থ পে করে। অন্যান্য সাইট ফ্রি জয়েন্ট করতে দেয় যেমন- Onlineaddsite, adssourcing, onlineaddclick, কিন্তু তাদের শর্ত ফ্রি হিসাবে কাজ করে ৩ মাসের মধ্য অর্থ পে করতে হয়। কিন্তু  onlineearn4u.net বাংলাদেশে নতুন প্রবেশ করার কারনে আপনাকে বেশী সুযোগ দিচ্ছে যেমন-
১। এখানে ফ্রি ভাবে আপনাকে ১০০ ডলার পেইড করতে হবে ৪ মাস কাজ করে। প্রতিদিন ১ ডলার কাজ করে সেই হিসাবে নিয়মিত কাজ করলে তা ৩ মাসের মধ্য পরিশোধ করা যায়। সেই হিসাবে হাতে ৩০ দিন বেশী থাকছে। ধরি, এখানে কোন কারনে যদি সার্ভার ২/১ দিন কাজ না করে তাহলে কোন সমস্যা নাই। কারন অন্য সাইট হতে ৩০ দিন বেশী সময় হাতে থাকছে। কিন্তু অন্য সাইটে সমস্যা হলে এই সুযোগ নাই নেখানে বাকি অর্থ পেইড করতে হয়। এখন অনেকে প্রশ্ন করতে পারেন- ৩ মাস ১০০ ডলার পাওয়ার পর কি হবে?
২। যখন আপনার ১০০ ডলার হয়ে যাবে তারপর ইনকামের প্রতিদিনের বাকি অর্থ আপনি ক্যাশ হিসাবে উত্তলোন করতে পারবেন। অর্থা অআপনার একাউন্ট তখন ফ্রি মেম্বার হতে বেসিকে মেম্বারে কনভার্ট হয়ে যাবে। তখন আপনি ১০০ অ্যাডের পরিবর্তে প্রতিদিন ১৫ টি অ্যাড পাবেন। মাসে ইনকাম দাড়াবে ৪৫ ডলার করে।
৩। এই অর্থ দেশের যে কোন অনলাইন ব্যাংক থেকে উঠাতে পারবেন। তাছাড়া এটিই একমাত্র ইনভেস্ট কোম্পানী যারা ব্যাংকের পাশাপাশি  ইচ্ছা করলে আপনি Alertpat, Paypal , Money Bookers এর মাধ্যমে অর্থ উঠাতে পারবেন। ৩ মাসে ফ্রি কাজ করে যদি কারোর ১০০ ডলার পূর্ণ হতে যদি কিছু ডলার বাকি থাকে তাহলে তা Alertpat, Paypal এর মাধ্যমে পেইড করে বেসিক মেম্বার হতে পারবেন। তাহলে এবার আপনারাই বিচার করুন- অন্য সাইট হতে এর মান কিরুপ?
৪। আমার অনেক বন্ধুরাই কিন্তু প্রথম দিকে ফ্রি জয়েন করে (৩ মাস কাজ করে) এখন বেসিক মেম্বার হিসাবে কাজ করছে। সুতরাং আপনি ও আপনার বন্ধুরা বসে থাকবেন কেন? এখনি জয়েন করুন!! কারন এখানে অআপনাকে ডোল্যান্সার বা অন্য সাইটের মত ইনভেস্ট করতে হচ্ছে না। তাই একটি ভাল পিটিসি সাইট হিসাবে এটিই একমাত্র দারুন অফার!
৫। আরেকটি কথা! যেহেতু এই কম্পানী বাংলাদেশে কাজ শুরু করেছে- ৫ মাসের মত। তাই ফ্রি অফার চলবে কিন্তু আগামী মে মাসের ১০ তারিখ পর্যন্ত। এরপর হয়ত ফ্রি মেম্বার সুযোগটি প্রদান করা হবে না। তাই সময় থাকতে আমার অনুরোধ- ফ্রি হিসাবে আপনারা একেকজন ০৩ টি একাউন্ট ওপেন করুন। এখানে ০৩ টি একাউন্ট ওপেন করতে ০৩ টি মেইল প্রয়োজন হবে।
৬। এই সাইটে জয়েন্ট করতে আপনাকে সঠিক রেফারেল (Referer) লাগবে। (Referer) রেফারেল আইডি ব্যতিত এই সাইটে কোনভাবেই রেজি: করতে পারবেন না। অর্থাৎ যারা পূর্বে এই সাইট হতে ইনকামের অর্থ উত্তলোন করেছেন তাদের যে কারোর রেফারেল আইডি বসালে আপনি সাকসেস। এখানে পরবর্তীতে আপনার রেফারেলে অন্য কাউকে রেফার করালে ১০% অর্খ আপনি পাবেন। যদি কোন ফ্রি মেম্বারের ফ্রি রেফার আইডি বসান তাহলে উক্ত সুবিধা পাবেন না। তাই এখানে সঠিক বেসিক মেম্বারের রেফার আইডি অবশ্যই দিতে হবে।
যারা এই সাইটে রেজি: করবেন তারা রেফার আইডি হিসাবে আমার রেফার (Referer) আইডি- (বাংলা নেট ০১) Banglanet01 দিতে পারেন।
এক নজরে দেখে নিই বিভিন্ন প্যাকেজে মেম্বারদের কি সুবিধা আছে
১) ফ্রি জয়েন
  • Per Day Add 100
  • Earn Per Add $0.01
  • Per Day Earn (Total) $1.00
  • Monthly Earn $30.00
২) ১০০ ডলারে জয়েন
  • Per Day Add 10
  • Earn Per Add $0.15
  • Per Day Earn (total) $1.5
  • Monthly Earn $45
৩)২৫০ ডলারে জয়েন
  • Per Day Add 25
  • Earn $0.15 per click
  • Per Day Earn (total) $3.75
  • Monthly Earn $112.5
৪)৫০০ ডলারে জয়েন
  • Per day add 50
  • Earn per Add $0.15
  • Per day earn (total) $7.5
  • Monthly Earn $225
৪)১০০০ ডলারে জয়েন
  • Per day add 10
  • Earn per Add $1.5
  • Per day earn (total) $15
  • Monthly Earn $450
তবে যারা free join করবেন তাদের ১০০ দিন free কাজ করে একাউন্ট আপডেট করতে হবে তারপর আপনারা  payment  পাওয়া সুরু করবেন ।
টাকা উত্তলনের জন্য আর আপনাদের আপলাইনের কাছে দৌড়াতে হবে না সরাসরি বাংলাদেশের যে কোন অলাইন ব্যাংক থেকে টাকা উত্তলোণ করতে পারবেন। এই সাইট অআপনাকে পেমেন্ট করবে ১ ডলারে বাংলাদেশী টাকাতে= ৮২/- টাকা।
সবচেয়ে বড় ব্যাপার হল আপনি যদি কোন লোককে direct join করান আপনি তার প্রতি  click এর ১০% সাথে সাথে পাবেন।যেমন যদি কেই প্রতিদিন ১ ডলা্র ইরকাম করে আপনি ঐ দিন  extra  আরও ১০ সেন্ট বা .10$ পাবেন
আর আপনাদের আমি বলেছি গ্যারান্টির কথা।হ্যা  আমি আপনাদের ১০০ % গ্যারান্টি দিবো ।কারন আমি টাকা পেয়েছি।আপনারাও পাবেন।
কিভাবে একাউন্ট ওপেন করবেন?
আপনারা যারা জয়েন করতে চান তারা  নচের লিংক থেকে জয়েন করতে পারেন
নিম্নরুপ একটি রেজি: ফরম আসবে-

এখানে সবকিছু সহজে নিজেই পূরন করুন। যদি Referrer চাই তাহলে Banglanet01(বাংলানেট০১) দিন। পরিশেষে ক্যাপচা কোড পূরন করে Register বাটনে ক্লিক করেন।
আপনার মেইলে একটি বার্তা পাঠানো হবে সেটি ভেরিফাইড করতে সেখানে ক্লিক করুন। তাহলে নতুন একটি উইন্ডো আসবে।
সেখানে আপনার ইউজার নেম, পাসওয়ার্ড ও ক্যাপচা পূরন করে একাউন্ট লগইন করুন।
নিম্নরুপ নতুন একটি উইন্ডো আসবে-

এখন কাজ করতে হলে আপনি Ads অপশনে ক্লিক করুন। এখানে ১০০টি Ads পাবেন। প্রতিটি Ads এ- কাজ করতে ধারাবাহিক ভাবে এক একটি Ads এ- ক্লিক করে কাজ করতে হবে। এক সাথে ২ টি Ads এ- ক্লিক করা যাবেনা। প্রতিটি Ads এর সময় প্রায় ৩০ সেকেন্ড।
আপনি যদি আপনার প্রোফাইলের নাম পরিবর্তন কিংবা পাসওয়ার্ড পরিবর্তন করতে চান তাহলে Account অপশনে ক্লিক করে যাবতীয় কাজ করতে পারবেন। একটু ঘাটাঘাটি করলে বাকি কাজ সবাই সহজে বুঝতে পারবেন।
এই সাইটে সদস্যদের কি সুবিধা তা এক নজরে নিম্নরুপ-

Main benefits

  • Effortless income
  • Earn from home
  • Guaranteed ads daily
  • Detailed statistics
  • Upgrade opportunities
  • A dedicated community
  • Secure and stable environment
  • Professional support
  • Instant services
  • High traffic
  • Innovative ideas
  • Customer oriented business

এই সাইট সম্পর্কে আপনাদের আমি কেবল মাত্র কয়েকটি সাধারন প্রশ্নের উত্তর দিবো
১)www.onlineearn4u.net কোন দেশী কম্পানী?
উত্তর: www.onlineearn4u.net কম্পনি টি uk এর।তবে আমাদের দেশে এই কম্পানিটি মাত্র ২ মাস কাজ করছে।আর বাংলাদেশে এর সদস্য সংখ্যা মাত্র ২২৩১২ (২৪-৪-১২) পর্যন্ত।
২)www.onlineearn4u.net এর ডলারের রেট কতো?
উত্তর:৮৫ টাকা তবে ব্যাংক এর মাধ্যমে নিলে ৮০ টাকা করে পাবেন।
৩)১ টি free একাউন্ট করলে কত দিনের মদ্ধে আপডেট করতে হবে?
উত্তর:৫ মাস।
৪)টাকা নেওয়ার উপায় গুলো কি কি?
উত্তর:alertpay,paypal,moneybookers.bank, or direct upline.
৫)কম্পানি কি আসলেই টিকবে?
উত্তর: বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহু দুর।
আমি টাকা পেয়েছি আপনারাও পাবেন ওটা আমার ১০০% গ্যারান্টি।
৬)free জয়েন কিভাবে করবো?
উত্তর: click this link add complete the requirement
http://onlineearn4u.net/?ref=banglanet01
আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকুন। এখানে আমার মোবাইল নং ও ইমেইল দিতে চেয়েছিলাম। কিন্তু ব্লগ বিরোধী কাজ হবে বলে দিতে পারলাম না। তাই পরবর্তীতে আপনাদেরকে ফেসবুক লিংক দিয়ে দিব। সেখানেই যোগাযোগ রাখবেন। প্রথম পোষ্ট করতে গিয়ে কিছু ত্রুটি-বিচ্যুতি থাকতে তাহা দৃষ্টি গোচর হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেথার আহবান রাখছি। তাহলে আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকুন। এই প্রত্যাশাতে। আর হ্যা কোন অসুবিধা হলে কমেন্ট করতে ভূলবেন।–আল্লাহ হাফেয-
====================================

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 

We Are Here For Your help Copyright © 2011 - |- Template created by O Pregador - |- Powered by Blogger Templates